শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

রাজশাহী নগরীতে পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরের রাণীবাজর এলাকায় পূর্ব দ্বন্দ্বের জেরে দুপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় একটি দোকানও ভাঙচুর করা হয়।

খবর পেয়ে সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। দুপক্ষই আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার দুপুরে মোল্লা অটো নামের একটি দোকানে গিয়ে হটাৎ হামলা করে ভাঙচুর করে স্থানীয় এক আওয়ামী লীগের নেতার সমর্থকরা।

খবর পেয়ে আরেক নেতার সমর্থকরা সেখানে উপস্থিত হলে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে প্রথমে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। তবে উত্তেজনা বাড়তে থাকলে সেখানে ছুটে যান সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। নিয়ে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন।

বোয়ালিয়া থানার ওসি আমান উল্লাহ জানান, কয়েকদিন আগে গণকপাড়া এলাকায় বল কিনা নিয়ে দুই যুবকের হাতাহাতি হয়েছিল। এ নিয়ে সকালে মোল্লা অটোর সামনে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপুরে মোল্লা অটোতে হামলা করে ভঙচুর করলে দুপক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

আগামী শুক্রবার মেয়র মহদয় দুপক্ষকে নিয়ে বসে মিমাংসা করবেন বলে ওসি জানান।

মতিহার বার্তা ডট কম – ২৬ ফেব্রুয়ারি ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply